সোমবার, ০৩ অগাস্ট ২০২০, ০৩:১২ অপরাহ্ন

রাণীনগরে করোনা আক্রান্ত তিন জনকে নগদ অর্থ প্রদান

Reporter Name
  • Update Time : সোমবার, ১৮ মে, ২০২০
  • ৪৮ Time View

একেএম কামাল উদ্দিন টগর, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে করোনা ভাইরাসে আক্রান্ত তিন জনকে মোট ২৫ হাজার টাকা প্রদান করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন। নওগাঁ জেলা প্রশাসনের দেয়া এসব নগদ অর্থ রবিবার দুপুরে বাড়ী বাড়ী গিয়ে প্রদান করেন তিনি। রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন জানান,করোনা ভাইরাস শনাক্ত হবার পর থেকে উপজেলার কয়েকটি পরিবারের লোকজন লকডাউনে রয়েছেন।

করোনা আক্রান্ত এসব পরিবারে নওগাঁ জেলা প্রশাসনের পক্ষ থেকে ২৫ হাজার টাকা দেয়া হয়। রবিবার দুপুরে উপজেলার বিল পালশা গ্রামের ওয়াহেদ আলীকে ১০ হাজার,খট্রেশ্বর গ্রামের জীবন সরদারকে পাঁচ হাজার এবং গোনা গ্রামের আলী হোসেনকে ১০ হাজার টাকা নগদ প্রদান করা হয়। এর আগে বিলপালশা গ্রামের মোস্তাফিজুর রহমানকে ১০ হাজার টাকা প্রদান করা হয়েছে।

রাণীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এএইচএম ইফতে খারুল আলম খাঁন বলেন, রাণীনগর উপজেলায় এপর্যন্ত মোট ১৮ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে বিলপালশা গ্রামে মাত্র ৬ দিনের শিশুসহ একই পরিবারের সাত জন,রাণীনগর হাসপাতালের ডাক্তার,নার্স,গাড়ীচালকসহ ৮জন এবং খট্রেশ্বর গ্রামের একই পরিবারের দু’ভাই এবং গোনা গ্রামের একজনসহ মোট ১৮ জন রয়েছে। ইতি মধ্যে হাসপাতালের ডাক্তার,নার্সসহ পাঁচ জন সুস্থ্য হয়েছে। বাঁকী ১৩জন হোম আইসোলেসনে থেকে চিকিৎসা গ্রহন করছেন।

Total Page Visits: 8 - Today Page Visits: 1

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-gsnnews