১৪ দিন হোম কোয়ারেন্টাইন শেষ করে সুস্থ্য আছেন ত্রিশালের এমপি মাদানী করোনা প্রতিরোধে আতংক না হয়ে জনসচেতনার আহবান

ময়মনসিংহ সারাদেশ

খোরশিদুল আলম মজিব, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি : ১৪দিন হোম কোয়ারেন্টাইন শেষ করে সুস্থ্য আছেন ত্রিশাল থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী।করোনা ভাইরাস নিয়ে আতংকিত না হয়ে এ ভাইরাস সংক্রমন, নিয়ন্ত্রণ ও প্রতিরোধে সকল শ্রেণী পেশার মানুষকে সচেতন হতে হবে। করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের প্রয়োজনীয় প্রস্তুতি রয়েছে।

এমপি মাদানী বলেন, জরুরী প্রয়োজন না থাকলে নিজ বাসায় অবস্থান করাই নিজের জন্য ভাল অন্যের জন্যও ভাল। করোনা ভাইরাস নিয়ে আতংকিত না হয়ে সচেতন থাকতে হবে সকলেকে। এমপি মাদানী বলেন প্রত্যেকেই মাস্ক ব্যবহার নিশ্চিত করতে হবে । বিশ সেকেন্ড সাবান, লোশন দিয়ে হাত ধুতে হবে।

বিদেশ থেকে যারা দেশে এসেছেন তাদেরকে ১৪ দিন হোম কোয়ারেন্টাইন (আপনার বাসায় থাকবেন) এই রোগের উপসর্গ দেখা দিলে সরকারের হট লাইনে যোগাযোগ করবেন। যারা হোম কোয়ারেন্টাইন থাকবেন না প্রশাসন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবেন। অন্যান্য লোকজনের সংস্পর্শে আসা যাবে না। করোনাভাইরাসের প্রবল সম্ভাবনা রয়েছে মনে হলে অথরিটিকে জানাতে হবে ।

কোরনাভাইরাসের অজুহাতে যেন খাদ্যদ্রব্যের দাম লাগামহীন না হয় সে জন্য জাতীয় সংসদ সদস্য হাঢেজ মাওলানা রুহুল আমীন মাদানী ত্রিশাল উপজেলা প্রশাসনকে খাদ্যদ্রব্য নিয়ন্ত্রনে মোবাইল কোর্ট পরিচালনার নির্দেশনা দিয়েছেন। এছাড়াও ত্রিশাল থানা পুলিশ কর্মকর্তাদের করোনা ভাইরাস নিয়েসামাজিক যোগাযোগ মাধ্যমে কোন প্রকার গুজব ছড়ালে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার নির্দেশ প্রদান করেন। এমপি মাদানী উপজেলা আওয়ামীলেিগর নেতা কর্মী ও ছাত্রলীগের নেতা কর্মীসহ ইউনিয়ন পর্যায়ে সকল নেতাকর্মীদের করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনা বৃদ্ধির জন্য মাইকিং করার নির্দেশনা দিয়েছেন ।

এমপি মাদানী কোরনাভাইরাস থেকে মুক্তি পাওয়ার জন্য ইসলামীক ফাউন্ডেশন ও সকল মসজিদের ইমামদের মোনাজাত করার জণ্য অনুরোধ জানিয়েছেন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ জানান, জাতীয় সংসদ সদস্য হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী ১৪দিন হোম কোয়ারেন্টাইনে থাকার পর এখন সুস্থ্য আছেন। তিনি কোরনা ভাইরাস প্রতিরোধে নিজ নিজ বাসা অবস্থান করার জন্য সকলের প্রতি আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *