1. admin@www.gsnnews24.com : admin : সাহিত্য বিভাগ
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন

জাতীয়

শিরোনাম

ত্রিশালে করোনা ভাইরাস রোধে সচেতনতা শিক্ষার্থীদের মাঝে লিফলেট বিতরণ

  • Update Time : বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০২০
  • ৫৩৪ Time View

ত্রিশাল(ময়মনসিংহ)প্রতিনিধিঃ ময়মনসিংহের ত্রিশালে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা বাড়াতে বৃহস্পতিবার পৌরসভার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের পরিবেশ ও সমাজ সচেতন কমিটির উদ্যোগে সচেতনতামূলক আলোচনা সভা ও লিফলেট বিতরণ করা হয়।
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের পরিবেশ ও সমাজ সচেতন কমিটির সমন্ময়ক শফিকুল ইসলাম জানান, দেশে করোনা ভাইরাস আক্রান্ত রোগী শনাক্তের পর থেকে আতঙ্কিত হয়ে পড়েছে সাধারণ মানুষ। কেউ কেউ এই ভাইরাসকে ব্যবসার মাধ্যম হিসেবেও নিয়েছে।এত কিছু চিন্তা না করে শুধু মাত্র সচেতনতার মাধ্যমেই ভাইরাস থেকে বাঁচা সম্ভব। অনাকাঙ্তি চিন্তা-ভাবনা ও মানুষকে সচেতন করতে আমাদের এ আয়োজন। তাই আমরা ত্রিশালের বিভিন্ন শিাপ্রতিষ্ঠানে লিফলেট বিতরণ করছি।
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের পরিবেশও সমাজ সচেতন কমিটির সমন্ময়ক বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সভাপতি শফিকুল ইসলাম,সরকারী নজরুল ডিগ্রী কলেজের অধ্যক্ষ মুজিুবুর রহমান, বিশ্ববিদ্যালয়ের শিক একেএম মাসুদুল মান্নান, নাজমুল হাসান, হীরক মুসফিক, নাহিদুল ইসলাম, বাংলাদেশ সাংবাদিক সমিতি কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যান সম্পাদক খোরশিদুল আলম মজিব, ত্রিশাল নিউজ কাবের সভাপতি রফিকুল ইসলাম শামীম, ত্রিশাল প্রেসকাবের সাধারন সম্পাদক মোহাম্মদ সেলিম, সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক মতিউর রহমান সেলিম, বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সভাপতি মেহেদি জামান লিজন, ত্রিশাল নিউজ কাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক হুমায়ুন কবীর প্রমুখ লিফলেট বিতরন কার্যক্রমে অংশগ্রহন করেন।

খোরশিদুল আলম মজিব,ত্রিশাল।

Spread the love

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Theme Customized By BreakingNews