নান্দাইলে বিয়ের প্রলোভনে যুবতীকে ধর্ষন ॥ থানায় মামলা : ১জন গ্রেফতার

ক্রাইম রিপোর্ট

স্টাফ রিপোর্ট : ময়মনসিংহের নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের যুবতীকে বিয়ের প্রলোভনে নিজ বানাইল গ্রামের দুলাল মিয়ার পুত্র মিজানুর রহমান মিজান গত ২বছর ধরে ধর্ষন করে আসছে। ধর্ষিতা তরুনী কর্তৃক রোববার রাতে থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানাগেছে, উক্ত যুবক মিজানের সাথে তার ২বছর ধরে প্রেমের সর্ম্পক চলছিল। ২বছরে বহুবার তাকে বিভিন্ন স্থানে বেড়ানো কথা বলে নিয়ে মেলামেশা করে।

সর্বশেষ গত বুধবার তাকে ১৯ ফেব্রুয়ারি সারারাত তার সাথে অবস্থান করে একাধিক বার ধর্ষন করে। ইতি মধ্যে উক্ত যুবক মিজান বিদেশ চলে যাবার জন্য সমস্ত কাগজপত্র তৈরি করে। বিষয়টি জানতে পেরে যুবতী তাকে বিয়ের চাপ দিলে যে নানা ধরনের তাল বাহানা করতে থাকে। রোববার নান্দাইল উপজেলা সদরে উক্ত যুবতীকে সাথে নিয়ে মিজান পূর্নরায় তাকে স্থানীয় একটি বাসায় যাবার প্রস্তাব দেয়। যুবতী বিষয়টি বুঝতে পেরে ডাক চিৎকার শুরু করলে বাসস্ট্রেশনে লোকজন জড়ো হয়ে যুবক-যুবতীকে আটক করে।

ইতি মধ্যে নান্দাইল মডেল থানা পুলিশ ২জনকেই থানায় নিয়ে যায়। যুবক মিজানের পক্ষের লোকজন যুবতীকে বিয়ে করাতে রাজি না হওয়ায় মধ্যে রাতে উক্ত যুবতী তার বিরুদ্ধে প্রতারণা ও ধর্ষনের অভিযোগ এনে নিয়মিত মামলা দায়ের করে। সোমবার (২৪ফেব্রুয়ারি) নান্দাইল মডেল থানা পুলিশ উক্ত মামলায় যুবক মিজানকে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে প্রেরণ করেছে। অপরদিকে যুবতীকে মেডিকেল টেস্ট করার জন্য ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহম্মেদ ধর্ষন ও গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *