নান্দাইলে অজ্ঞান করে ফেলে যাওয়ার সময় প্রাইভেটকার সহ আটক দুই 

ক্রাইম রিপোর্ট

আবু হানিফ সরকার  :  অটো চালাককে অজ্ঞান করে ফেলে যাওয়ার সময় প্রাইভেটকার সহ দুই ব্যাক্তিকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। প্রত্যক্ষদর্শীদের বক্তব্য থেকে জানা যায়, মঙ্গলবার বিকালে একটি প্রাইভেটকার থেকে  নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাঠে এক ব্যাক্তিকে গাড়ি থেকে  নামিয়ে গাড়িটি চলে যাওয়ার চেষ্টা করছে সে সময় ফেলে যাওয়া লোকটি গাড়িটিকে আঁকড়ে ধরার চেষ্টা করছে।

বিষয়টি দূর থেকে প্রত্যক্ষ করছিল হাসপাতালের আয়া জোছনা আক্তার, ঘটনাটি তার সন্দেহ হলে আশপাশের কয়েক জনকে নিয়ে গাড়িটি আটকে পুলিশকে খবর দেয়, ততক্ষণে গাড়ি থেকে নামিয়ে দেওয়া লোকটি পুরোপুরি অজ্ঞান হয়ে যায়। তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়।
অজ্ঞান হওয়া রিদয় (১৮) নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের আতকাপাড়া গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে।
মোসলেম উদ্দীন বলেন, আমার ছেলে লেখাপড়ার পাশাপাশি সাংসারের হাল ধরতে মাঝে মধ্যে অটোরিকশা চালায়।তাকে অজ্ঞান করে  রিকশাটি চুরি করে পালিয়ে যাওয়ার সময় চুরেরা জনতার হাতে আটক হয়।
নান্দাইল মডেল থানার এস ই আঃ সাত্তার বলেন, আটককৃত আবুল কালাম বরগুনা জেলার বেতাগী উপজেলার মৃত আঃ রশিদের ছেলে, অপরজন হাসান ফকির ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আমির ফকিরের ছেলে  তাদের ব্যবহৃত প্রাইভেটকার( ঢাকা মেট্রো গ-১৬০৩) সহ আটক রয়েছে। মামলা দাযেরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *