1. admin@www.gsnnews24.com : admin : সাহিত্য বিভাগ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
চরফ্যাসনের দুলারহাটে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীতে অতিষ্ঠ মানুষ, প্রতিবাদে মিছিল এবং মানববন্ধন হরিরামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪, সমাপনী ও পুরস্কার বিতরণ চরফ্যাশনে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ উদ্বোধন তাসের খেলা – কবি মোঃ আবদুল মালেক নান্দাইলে দশদিন ব্যাপী গ্রাম ভিত্তিক ভিডিপি মৌলিক প্রশিক্ষনের শুভ উদ্বোধন ॥ নান্দাইলে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ পালিত বিএনপি দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল: প্রধানমন্ত্রী ডাব পাড়তে গিয়ে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান থেকে ফেরার পরে সড়ক দূর্ঘটনায় ঔষধ কোম্পানির প্রতিনিধির মৃত্যু নান্দাইলের বুদ্ধি প্রতিবন্ধী নাজমুল কুলিয়াচর থেকে নিখোঁজ

জাতীয়

শিরোনাম

নান্দাইলে মুজিববর্ষ উপলক্ষ্যে আপনার ওসি আপনার দোরগোড়ায় শীর্ষক আলোচনা সভা

  • Update Time : শনিবার, ১১ জানুয়ারি, ২০২০
  • ৪৮০ Time View

রমজান আলী / এহতেশামউল হক শাহিন : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও মুজিব বর্ষ উপলক্ষ্যে ময়মনসিংহের নান্দাইল মডেল থানা পুলিশের আয়োজনে শুক্র ও শনিবার নান্দাইল চৌরাস্তায় “আপনার ওসি আপনার দোরগোড়ায়” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহম্মেদের নেতৃত্বে ‘মুজিব বর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার’ স্লোগানে নান্দাইল চৌরাস্তা গোল চত্বর ময়মনসিংহ-কিশোরগঞ্জ হাইওয়ে সড়কে এক র‌্যালী অনুষ্ঠিত হয়। র‌্যালী শেষে বারুইগ্রাম চৌরাস্তা মোটরযান শ্রমিক ইউনিয়ন অফিসের সামনে ওসি তদন্ত আবুল হাসেমের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, থানার উপ-পরিদর্শক আনোয়ার হোসেন, এসআই সাত্তার, হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) জিয়াউল হক প্রমুখ। এসময় নান্দাইল চৌরাস্তা এলাকার গণমান্য ব্যক্তিবর্গ সহ মোটরযান চালক/শ্রমিক নেতৃবন্দ সহ সাধারণ জনগণ ও সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহম্মেদ বলেন, এখন থেকে জিডি, অভিযোগ ও পুলিশি কিয়ারেন্স এর জন্য কোন ধরনের টাকা লাগবে না। এছাড়া তিনি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী তথা মুজিব বর্ষের অনুপ্রেরণাকে কাজে লাগিয়ে দেশ প্রেম ও জনগণের সেবায় সকলকে নিয়োজিত হতে হবে এবং কোন প্রকার জুয়া, মাদক, জঙ্গিবাদ তথা সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে পুলিশ প্রশাসন কঠোর অবস্থান গ্রহন করেছে। তিনি দেশ ও জনগণের শত্রুদের রেড এলার্ট করে ‘মুজিব বর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার’ স্লোগানে পুলিশ প্রশাসনকে সহযোগীতা করার জন্য সকলকে আহ্বান করেন।

Spread the love

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Theme Customized By BreakingNews