1. admin@www.gsnnews24.com : admin : সাহিত্য বিভাগ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
শিরোনাম :
চরফ্যাসনের দুলারহাটে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীতে অতিষ্ঠ মানুষ, প্রতিবাদে মিছিল এবং মানববন্ধন হরিরামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪, সমাপনী ও পুরস্কার বিতরণ চরফ্যাশনে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ উদ্বোধন তাসের খেলা – কবি মোঃ আবদুল মালেক নান্দাইলে দশদিন ব্যাপী গ্রাম ভিত্তিক ভিডিপি মৌলিক প্রশিক্ষনের শুভ উদ্বোধন ॥ নান্দাইলে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ পালিত বিএনপি দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল: প্রধানমন্ত্রী ডাব পাড়তে গিয়ে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান থেকে ফেরার পরে সড়ক দূর্ঘটনায় ঔষধ কোম্পানির প্রতিনিধির মৃত্যু নান্দাইলের বুদ্ধি প্রতিবন্ধী নাজমুল কুলিয়াচর থেকে নিখোঁজ

জাতীয়

শিরোনাম

প্রাথমিক সমাপনীতে জিপিএ- ৫ পেয়েছে রিফাত

  • Update Time : বুধবার, ১ জানুয়ারি, ২০২০
  • ৪০০ Time View

সমরেন্দ্র বিশ্বশর্মা কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি: প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় জিপিএ- ৫ পেয়েছে মিজানুর রহমান রিফাত। সে কেন্দুয়ার সংবাদপত্র বিক্রেতার মোঃ বজলুর রহমান ও মোছাঃ শামছুন্নাহরের ছেলে।

রিফাত নওপাড়া ইউনিয়নের দূর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে শিক্ষা সমাপনী পরীক্ষা- ২০১৯ এ অংশগ্রহণ করে কৃতিত্বের স্বাক্ষর রাখে। লেখাপড়ার পাশাপাশি খেলাধূলা এবং মাঝে মধ্যেই তাকে তার বাবার পেশায় সহযোগিতা করে থাকে। উচ্চ শিক্ষা গ্রহণ করে সে সমাজে মাথা উচু করে দাড়াতে চায়। আত্মনিয়োগ করতে চায় দেশ সেবার কাজে। এজন্য সে সকলের দোয়া প্রার্থী।

Spread the love

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Theme Customized By BreakingNews