নান্দাইলে ভিটামিন “এ”প্লাস ক্যাম্পেইন উৎযাপনের লক্ষ্যে এ্যাডভোকেসী ও আলোচনা  সভা অনুষ্ঠিত 

ময়মনসিংহ স্বাস্থ্য
 মোঃ আবু হানিফ সরকার : ময়মনসিংহের নান্দাইলে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উৎযাপনের উপলক্ষে উপজেলা এ্যাডভোকেসি ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার ( ৩১ ডিসেম্বর) সকাল ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন উপস্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. ইকবাল আহম্মেদ নাসের। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আব্দুর রহিম,বিশেষ অথিতি হিসেবে  পৌর মেয়র রফিক উদ্দীন ভূইয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রোকন উদ্দীন আহম্মেদ, উপজেলা শিক্ষা অফিসার মো. আলী সিদ্দিকী বক্তব্য রাখেন।সাংবাদিক অরবিন্দ পাল অখিল ও মোঃ আবু হানিফ সরকার উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন ই পি আই টেকনোলজিষ্ট আঃ রশিদ ভূইঁযা।
জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস  ক্যাম্পেইন উপলক্ষে নান্দাইল উপজেলায় ৬ থেকে ১১ মাস বয়সী ৮ হাজার ৪শত ২০ জন শিশু এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী ৬৫ হাজার ৯ শত ৯০ জন শিশুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থায়ী কেন্দ্রসহ ৩ শত ১২ টি কেন্দ্রে টিকা খাওয়ানো হবে।আগামী ১১ জানুয়ারি সারাদেশব্যাপী এই কর্মসূচী অনুষ্ঠিত হবে। এলাকায় ব্যাপক প্রচারের ব্যবস্থা করা হবে বলে  অবহিতকরণ সভায় জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *