1. admin@www.gsnnews24.com : admin : সাহিত্য বিভাগ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন

জাতীয়

শিরোনাম

ফুলপুরে বিভিন্ন আয়োজনে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবা দিবস পালিত 

  • Update Time : শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯
  • ৩৯৬ Time View

তপু রায়হান রাব্বি, ফুলপুর(ময়মনসিংহ)প্রতিনিধি : ময়মনসিংহের ফুলপুর উপজেলায় গত ৫ ডিসেম্বর রোজ বৃহস্পতিবার আন্তর্জাতিক স্বেচ্ছাসেবা দিবস ২০১৯ইং উদযাপন উপলক্ষে সকল স্বেচ্ছাসেবী সংগঠনের যৌথ আয়োজনে ফুলপুর মহিলা ডিগ্রী কলেজ মাঠে স্বেচ্ছাসেবক মিলন মেলা চুঁড়ুইভাতিসহ ফানুস উৎসব, মনোজ্ঞ লোকজ খেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠান প্রাঙ্গন থেকে জানা যায়, স্বেচ্ছাসেবকদের এই মিলন মেলা উপলক্ষে সকাল থেকেই উৎসবমূখর ছিলো অনুষ্ঠান প্রাঙ্গন । রাতে উপজেলা নির্বাহী অফিসার জনাব সাইফুল ইসলামের মাধ্যমে ভিডিও কলে অংশ নেন মাননীয় জেলা প্রশাসক জনাব মিজানুর রহমান (DC Mymensingh)। তিনি স্বেচ্ছাসেবকদের উদ্দেশ্যে বক্তব্যে ফুলপুর উপজেলার স্বেচ্ছাসেবকদের কার্যক্রমকে বাংলাদেশের অন্যতম শ্রেষ্ঠ বলে উল্লেখ করে কার্যক্রমের প্রশংসা ও ভবিষ্যতের জন্য শুভকামনা জানান।
পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, ফুলপুর পৌর মেয়র মোঃ আমিনুল হক, তাক্ওয়া অসহায় সেবা সংস্থার প্রতিষ্ঠাতা ও পরিচালক মোঃ তপু রায়হান রাব্বি অনুষ্ঠানে উপস্থিত থেকে কেক কাঁটা, চুড়ুইভাতি, ফানুস উৎসব সহ সকল আয়োজনে সঙ্গ দিয়ে স্বেচ্ছাসেবকদের অনুপ্রানিত করেন । এসময় আরো উপস্থিত ছিলেন ফুলপুর মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ রওশনারা বেগম, ৪নং সিংহেশ্বর ইউপি চেয়ারম্যান ডা. মোঃ মোতালেব, ফুলপুর প্রেসক্লাবের সাংবাদিক নুরুল আমিন, এটিএম রবিউল করিম, শাহ্ নাফিউল্লা সৈকত ও তপু রায়হান রাব্বি, সময় টিভির ময়মনসিংহ প্রতিনিধি সিনিয়র রিপোর্টার হারুনর রশীদ সহ আরো গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।
এসময় দুজন স্কাউট সদস্যের জন্মদিনও কেক কেটে পালন করা হয়। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন সাহিত্য পরিষদের সভাপতি জনাব আকবর আলী আহসান, সাধারন সম্পাদক নাহিদ নিগার সুলতানা, হেলডস্ ফাউন্ডেশনের চেয়ারম্যান জনাব আব্দুল্লাহ আল সায়েম লিঠু, কো চেয়ারম্যান আতিকুর রহমান আতিক, কোষাধ্যক্ষ আজহারুল ইসলাম, ফুলপুর ব্লাড ডোনার্স এর সভাপতি আরিফুল ইসলাম শোভন, সাংগঠনিক সম্পাদক তাসনোভা নিশু, অনার্স স্টুডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এর সভাপতি সুমন মিয়া, ফুলপুর ক্লিন সোসাইটির টিম লিডার লাবিব নিহাত রাহত, ফুলপুর হেল্প লাইনের এডমিন হাসিবুল ইসলাম হাসিব, হেলডস্ ফাউন্ডেশন পশ্চিম জোনের সহকারী পরিচালক আশিকুর রহমান ট্রনিক সহ সংশ্লিষ্ট সকলে । অনুষ্ঠানটি মঞ্চায়ন (উপস্থাপনা) করেন হেলডস্ ওপেন স্কাউট গ্রুপ লিডার তাসফিক হক নাফিও।
Spread the love

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Theme Customized By BreakingNews