চরফ্যাসনে উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

রাজনীতি

মাইন উদ্দিন জামাদার, চরফ্যাসন (ভোলা) প্রতিনিধি॥ চরফ্যাসনে উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুরে চরফ্যাসন অধ্যক্ষ নজরুল ইসলাম বিএড কলেজ মাঠে এ সম্মেলন অনুষ্টিত হয়। সম্মেলনে ভোলা জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। চরফ্যাসন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি স্থানীয় সংসদ সদস্য ও যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে সভাপতির বক্তব্যে জ্যাকব বলেন, চরফ্যাসন উপজেলা আওয়ামীলীগ একটি সু-সংগঠিত সংগঠন।

চরফ্যাসন ও মনপুরার উন্নয়নের পাশাপাশি আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনগুলোকে মজবুত ভিত্তিতে গড়ে তোলা হয়েছে। উন্নয়ন কর্মকান্ডের বর্ণনা দিয়ে তিনি আরো বলেছেন, গত এক যুগে চরফ্যাসন-মনপুরায় কয়েক হাজার কোটি টাকার উন্নয়ন করা হয়েছে।প্রত্যন্ত গ্রামগুলোকে শহরের আদলে গড়ে তোলা হয়েছে। পৌর সভাকে তৃতীয় শ্রেনী থেকে প্রথম শ্রেনীতে উন্নিতকরন করা হয়েছে। চরফ্যাসন ও মনপুরার সাধারন মানুষ কয়েক হাজার কুটি টাকার উন্নয়নের এসব সুফল ভোগ করছেন।

এসময়ে সম্মেলনে ভোলা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু ,চরফ্যাসন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, চরফ্যাসন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি বিশেষ অতিথির বক্তব্য রাখেন।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে উপস্থিত ডেলিগেটদের প্রস্তাব সমর্থনে স্থানীয় সংসদ সদস্য ও যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবকে সভাপতি এবং নুরুল ইসলাম ভিপিকে সাধারণ সম্পাদক এবং জয়নাল আবেদীন আখনকে সহসভাপতি ঘোষণা করেন জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা। এর আগে চরফ্যাসন উপজেলা আওয়ামীলীগের কমিটি বিলুপ্ত ঘোষনা করেন সভাপতি আবদুল্লা আল ইসলাম জ্যাকব এমপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *