নান্দাইলে ইমাম ও খতিবদের সাথে বাল্যবিবাহ, মাদক ও জঙ্গিবাদ বিরোধী ইউএনও’র মতবিনিময় সভা

প্রশাসন ময়মনসিংহ


শাহজাহান ফকির: ময়মনসিংহের নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন বুধবার উপজেলা পরিষদ হলরুমে উপজেলার বিভিন্ন মসজিদের ইমাম ও খতিবদের সাথে বাল্যবিবাহ, মাদক ও জঙ্গিবাদ বিরোধমূলক মতবিনিময় সভা করেন।

ধর্মীয় সৌহার্দ্য ও সম্প্রীতি বজায় থাকার লক্ষ্যে ইউএনও’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হাসান মাহমুদ জুয়েল, বিশেষ অতিথি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আব্দুল আলিম, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. রুকন উদ্দিন আহম্মদ, নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহম্মেদ, ইমাম সমিতির সভাপতি মমতাজ উদ্দিন, ইসলামী ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার আরিফ মাহমুদ প্রমুখ।

উক্ত মতবিনিময় সভায় ইউএনও মুহাম্মদ আব্দুর রহিম সুজন উপস্থিত সকল ইমাম ও খতিবগণকে আরবী শিক্ষার পাশাপাশি ইংরেজী ও বিজ্ঞান বিষয়ে দক্ষতা অর্জন সহ নান্দাইলকে একটি প্রশিক্ষিত, আদর্শ ও রোল মডেল উপজেলা হিসাবে গড়ে তোলার সহযোগীতা কামনা করেন। সেই সাথে মুজিব বর্ষে দেশ প্রেমের চেতনায় সকলকে ঐক্যবদ্ধ হয়ে সুন্দর সামাজিক গঠনমূলক কাজ করার আহ্বান জানান।

পরে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহম্মেদ উপস্থিত মুসুল্লীদেরকে ‘কোন ধরনের উত্তেজনা ও উসকানীমূলক কথা বলা থেকে বিরত থাকার জন্য এবং সকল প্রকার দ্বীন-ই-আমালগুলো যার যার মত সম্পাদন করার জ্ঞাতার্থে এক জরুরী ঘোষণা পত্র বিতরণ করেন।

113total visits,5visits today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *