সোমবার, ২৫ মে ২০২০, ০১:৫৭ অপরাহ্ন
শিরোনাম :

শিশুদের তুচ্ছ ঘটনায় বড়দের মধ্যে সংঘর্ষ-কোপাকুপি ।। আহত ২

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯
  • ১ Time View

কুমিল্লায় ছোট দুই শিশুর মধ্যে কামড়াকামড়ির ঘটনার জের ধরে বড়দের মধ্যে সংঘর্ষ ও কোপাকুপির ঘটনা ঘটেছে।

সোমবার (২ নভেম্বর) রাত নয়টার দিকে দাউদকান্দি উপজেলার ভুরভুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

কোপাকুপির এ ঘটনায় দুই পরিবারের সর্বমোট ছয়জন আহত হয়েছেন। আহত ব্যক্তিরা হলেন হৃদয় সরকার (২৫), তাঁর ছোট ভাই সৃদয় সরকার (২০), তাঁদের ভগ্নিপতি রুহিদাস সরকার (৬৫), রুহিদাসের প্রতিবেশী বেণু সরকার (৪৫), কানু সরকার (৪০) ও লিপি সরকার।

স্থানীয় সূত্রে জানা যায়, ভুরভুরিয়া গ্রামের নেপাল চন্দ্র সরকারের চার বছরের ছেলে নীরব সরকার ও প্রতিবেশী রুহিদাস সরকারের চার বছর বয়সী ছেলে দুর্জয় সরকার সকালে মন্দিরের পাঠে গিয়ে একজন আরেকজনকে কামড় দেয়। এ ঘটনায় রাতে কাজ থেকে ফিরে দুই শিশুর অভিভাবকেরা বিবাদে জড়িয়ে পড়েন। একপর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও কোপাকুপির ঘটনা ঘটে।

হৃদয় সরকারের প্রথম বিবাহবার্ষিকীর অনুষ্ঠান উপলক্ষে বড় বোন রিতা রানী সরকারকে নিতে এসে সংঘর্ষের মধ্যে ভগ্নিপতিকে রক্ষা করতে গিয়ে পাশের চাপাতলী গ্রামের হৃদয় ও সৃদয় আহত হন। আহতদের দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা (আরএমও) মোহাম্মদ জামাল উদ্দিন বলেন, দুই পরিবারের পুরুষ সদস্যরা পেশায় কাঠমিস্ত্রি। আহত ব্যক্তিদের অবস্থা আশঙ্কাজনক হলেও আর্থিক সংকটের কারণে তাঁরা ঢাকায় না গিয়ে স্বেচ্ছায় দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

সূত্র: বিডি মর্ণিং

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-gsnnews