বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হবে : এডভোকেট মেজবাহ উদ্দিন সিরাজ

রাজনীতি

সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বৃহত্তর ময়মনসিংহের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক নেতা এডভোকেট মেজবাহ উদ্দিন সিরাজ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আওয়ামীলীগ এদেশের পতাকা ও স্বাধীনতা এনেছে। এখন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে গণতন্ত্র ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করেছি। তিনি বলেন, আগামী দিনে শেখ হাসিনার নেতৃত্বে আমরা মাদক সন্ত্রাস ও দূর্নীতিমুক্ত একটি উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে চাই।

সে লক্ষে নতুন প্রজন্মকে এগিয়ে আসতে হবে। শনিবার কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য দান কালে তিনি এ কথা বলেন। উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নূরুল ইসলামের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন নেত্রকোনা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এম.পি। তিনি বলেন, এশিয়ার বুকে শেখ হাসিনার নেতৃত্বে আমরা বাংলাদেশকে শ্রেষ্ঠ জাতি হিসেবে গড়ে তুলতে চাই।

বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এম.পি বলেন, মাসের পর মাস, বছরের পর বছর সংগঠনের সম্মেলন নিয়ে আর বসে থাকা যাবে না। সংগঠনই আমাদের প্রাণ। তিনি বলেন, এখন থেকে ত্রি-বার্ষিক সম্মেলন ৩ বছরের মাথায়ই হবে। কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা মির্জা আজম এম.পি বলেন, আজ কেন্দুয়ায় অসীম উকিলের নেতৃত্বে আওয়ামীলীগ যেভাবে ঐক্যবদ্ধ হয়েছৈ এভাবে থাকলে কোন দিনও অন্য কোন দল ক্ষমতায় আসতে পারবে না। কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা মারুফা আক্তার পপি বলেন, শেখ হাসিনা মাদক দূর্নীতির বিরুদ্ধে যে যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করেছেন তাতে আমাদের সকলকে অংশ নিতে হবে। এছাড়া বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা রেমন্ড আরেং ও এডভোকেট আব্দুল মতিন। কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এন.এ.এম জাহাঙ্গীর চৌধুরী ও পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ কামরুল হাসান ভূঞার পরিচালনায় জাতীয় সঙ্গীতের সুরে সুরে ও পায়রা উড়িয়ে জেলা ও কেন্দ্রীয় নেতাদের সঙ্গে নিয়ে উপজেলা ও ইউনিয়নের নেতারা জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন। বেলা দেড়টায় সম্মেলনের উদ্বোধন করেন নেত্রকোনা জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ মতিউর রহমান। দীর্ঘ দিন পর সম্মেলনকে কেন্দ্র করে উপজেলা পরিষদ প্রাঙ্গণে বসেছিল তৃণমূল আওয়ামীলীগ নেতাকর্মীদের এক মিলন মেলা।

35total visits,1visits today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *