1. admin@www.gsnnews24.com : admin : সাহিত্য বিভাগ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১৩ অপরাহ্ন
শিরোনাম :
চরফ্যাসনের দুলারহাটে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীতে অতিষ্ঠ মানুষ, প্রতিবাদে মিছিল এবং মানববন্ধন হরিরামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪, সমাপনী ও পুরস্কার বিতরণ চরফ্যাশনে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ উদ্বোধন তাসের খেলা – কবি মোঃ আবদুল মালেক নান্দাইলে দশদিন ব্যাপী গ্রাম ভিত্তিক ভিডিপি মৌলিক প্রশিক্ষনের শুভ উদ্বোধন ॥ নান্দাইলে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ পালিত বিএনপি দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল: প্রধানমন্ত্রী ডাব পাড়তে গিয়ে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান থেকে ফেরার পরে সড়ক দূর্ঘটনায় ঔষধ কোম্পানির প্রতিনিধির মৃত্যু নান্দাইলের বুদ্ধি প্রতিবন্ধী নাজমুল কুলিয়াচর থেকে নিখোঁজ

জাতীয়

শিরোনাম

নান্দাইলে আওয়ামীলীগ নেতা আবুল মনসুর ভূইয়ার ৫ম মৃত্যু বার্ষিকী পালিত

  • Update Time : বুধবার, ২০ নভেম্বর, ২০১৯
  • ৭১০ Time View

রফিকুল ইসলাম মোড়ল : ময়মনসিংহের নান্দাইল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: সিরাজুল ইসলাম ভূইয়ার বড় ভাই উপজেলা আওয়ামীলীগের অন্যতম নেতা আবুল মনসুর ভূইয়ার ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে বুধবার (২০ নভেম্বর) শোক র‌্যালী ও আলোচনা সভার অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক এমপি মেজর জেনারেল (অব:) আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠিত শোক সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো: সিরাজুল ইসলাম ভূইয়া, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী স্বপন, আমিনুল ইসলাম শাহান, সাবেক ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম সরকার, নাজিমুল্লাহ লিটন, সাবেক মেয়র আব্দুস সাত্তার ভূইঁয়া উজ্জল, ইউপি চেয়ারম্যান এমদাদুল হক ভূইঁয়া, মো. মোজাম্মেল হক রিপন, মোশফিকুর রহমান, রফিকুল ইসলাম রফিক, জামাল আকন্দ প্রমুখ নেতৃবৃন্দ। বক্তারা আওয়ামীলীগ নেতা আব্দুল মনসুর ভূইঁয়ার হত্যা মামলার এফআইআর ভূক্ত সকল আসামীদের নামে চার্জশীট প্রদানের দাবী জানান। বেলা ১১টা থেকে ১৩টি ইউনিয়ন ও পৌর সভা এলাকা থেকে মিছিল সহকারে দলীয় নেতাকর্মীরা কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গনে সভা স্থলে যোগদান করেন। বক্তারা নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটি নিয়ে প্রশ্ন উত্তাপন করেন। তারা বলেন, সভাপতি/ সাধারণ সম্পাদকের নেতৃত্বেই নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। পরে মেজর জেনারেল আব্দুস সালাম, মো. সিরাজুল ইসলাম ভূইঁয়া ও মো. আব্দুল মালেক চৌধুরী স্বপনের নেতৃত্বে উপজেলা সদরে বিশাল শোক র‌্যালী অনুষ্ঠিত হয়। উল্লেখ্য ২০১৪সনের এই দিনে নান্দাইল সাব রেজিস্ট্রার অফিসের সামনে আওয়ামীলীগের জনসভা চলাকালে আব্দুল মনসুর ভূইঁয়াকে নান্দাইল বাজারে প্রতি পক্ষরা নির্মমভাবে হত্যা করে। প্রতি বছর দিবসটির স্মরণে নান্দাইল উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে শোক র‌্যালী, আলোচনা সভা ও দোয়া-মাহফিলের আয়োজন করা হয়।

(রমজান আলী/ শাহজাহান ফকির)।

Spread the love

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Theme Customized By BreakingNews