শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১৫ অপরাহ্ন
শিরোনাম :
এফবিআইয়ে ৪ ঘণ্টা তল্লাশি বাইডেনের বাড়িতে শ্রীনগরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা নান্দাইলে কলেজ ছাত্র বাপ্পির হত্যাকারিদের দ্রুত গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন যৌথ অভিযান বন্ধন এক্সপ্রেস ট্রেনে ছাত্রলীগ থেকে আ’লীগে পদ পেয়ে বেপরোয়া কয়রার বাহারুল দেশে সাহিত্য চর্চা বাড়লে সন্ত্রাস-জঙ্গিবাদ দূর হবে: প্রধানমন্ত্রী আ.লীগ আসন বুঝে মনোনয়ন দেওয়ার পরিকল্পনা  নির্বাচনে টানা বিজয়ের ছক কষছে, নৌকার অনুকূলে গণজোয়ার সৃষ্টির কৌশল কয়রায় কোটি টাকার প্রকল্পে অনিয়ম ও অর্থ লোপাট ভাষার মাসের প্রথমদিনে বাংলায় রায় দিলেন হাইকোর্ট স্বপ্নদ্রষ্টার সত্য প্রতিষ্ঠায় অবিচল থাকুক যুগান্তর

পবিত্র ঈদ-এ মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে কেন্দুয়ায় বিশাল বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা

Reporter Name
  • Update Time : সোমবার, ১১ নভেম্বর, ২০১৯
  • ২৮২ Time View

সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি : যথাযোগ্য মর্যাদা ও গুরুত্ব সহকারে বর্ণাঢ্য ও বিশাল আয়োজনে শনিবার কেন্দুয়ায় পবিত্র ঈদ-এ মিলাদুন্নবী উদযাপন করা হয়েছে। মাহফিলে ত্বরিকতে গাউছে হাওলা দরবারে গাওছে হাওলা (হযরত শিবলী মঞ্জিল) বোয়ালখালি চট্টগ্রামের আয়োজনে এ দিবসটি উদযাপনে বিশাল বর্ণাঢ্য র‌্যালির শুভ উদ্বোধন করেন দরবারে গাউছে হাওলার গদিনশীন পীর কেবলা আলহাজ্ব হযরত শাহ্ সুফি মাওলানা সৈয়দ নৈমুল কুদ্দুস আকবরী (মাঃজিঃআঃ) শনিবার সকাল ১১ টায় দরবারে গাউছে হাওলা (হযরত শিব্লী মঞ্জিল) চকপাড়া খানকা শরিফ প্রাঙ্গন থেকে র‌্যালী বের করা হয়।

জাতীয় পতাকা সহ ত্বরিকতে গাউছে হাওলার পতাকা সম্বলিত বিভিন্ন ব্যানার ফেষ্টুন সহকারে বর্ণাঢ্য র‌্যালীতে অংশগ্রহণ করেন কেন্দুয়া উপজেলা সহ নেত্রকোণা, কিশোরগঞ্জ ও ময়মনসিংহ জেলার বিভিন্ন উপজেলার কয়েক হাজার মুরিদান আশেকান ও ভক্ত বৃন্দ। উদ্বোধনকালে হযরত শাহ্ সুফি মাওলানা নইমুল কুদ্দুস আকবরী বলেন, আজ ১২ই রবিউল আওয়াল। বিশ্ব মানবতার মুক্তির দূত আল্লাহ তায়ালার প্রিয় হাবিব দুজাহানের সর্দার নবি পাক (সা.) বিশ্ব মানবতার ও রহমতের দূত হিসেবে আগমন করেন। সারা বিশ্ব বাসীর জন্যে আজকের এই জোর্তিময় আলোকিত দিনটি খুবই তাৎপর্যপূর্ন। তাঁরই শানে রহমত ও বরকত প্রাপ্তির আশায় এই শুভ দিন উদযাপন। তিনি বলেন, আজকের এই আলোকিত দিনটি বিশ্ব আশেকে রসুলগন সম্মানিত ওলি আওলিয়াগণের পাক দরবারের অসংখ্য রোহানী সন্তানগণ নবির সন্তুষ্টি লাভের আশায় প্রেম মহব্বতের সাথে উদযাপন করেছেন। সৈয়দ নঈমুল কুদ্দুস আকবরী এই দিবসটি উদযাপনের ক্ষেত্রে সার্বিক সহযোগিতা করার জন্য স্থানীয় জনপ্রতিনিধি, প্রশাসন, পুলিশ প্রশাসন ও র‌্যাব সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানান। এছাড়া নেত্রকোনা, কিশোরগঞ্জ, ময়মনসিংহ ও কেন্দুয়ার প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের প্রতিও ধন্যবাদ জানান। র‌্যালীতে অংশ গ্রহণ করেন, কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নূরুল ইসলাম, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন ভূঞা, তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান, জহিরুল ইসলাম ভূঞা শাহিন, কেন্দুয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন ভূঞা সহ নান্দাইল, গৌরীপুর, ঈশ্বরগঞ্জ, মোহনগঞ্জ, তাড়াইল, কিশোরগঞ্জ, মদন, নেত্রকোনা, বারহাট্টা, দূর্গাপূর, কলমাকান্দা সহ বিভিন্ন উপজেলার জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাগণ। জশ্নে জুলুছে ঈদ-এ মিলাদুন্নবী উদযাপনে সকলের অংশগ্রহণকে স্বাগত জানিয়ে সৈয়দ নঈমুল কুদ্দুস আকবরী বলেন, সারা বিশ্বের নির্যাতিত নিপিড়িত মুসলিম উম্মার শান্তির জন্য আল্লাহ পাকের দরবারে সকলেই দুহাত তুলে প্রার্থনা করুন যেন আল্লাহ তায়ালা নবী পাকের উছিলায় আজকের এই মোনাজাত কবুল করে নেন। তিনি চট্টগ্রামের প্রয়াত এম.পি মঈন উদ্দিন খান বাদলের আত্মার মাগফেরাত কামনা করেন, সেই সঙ্গে তার দাবীকৃত কালুরঘাট সড়ক সেতু নির্মানের জন্য সরকারের প্রতি আহ্বান জানান। এছাড়া এ দিবস শান্তিপূর্ণ ভাবে উদযাপন করতে পারায় নেত্রকোনা-৩ আসনের এম.পি অসীম কুমার উকিল, নেত্রকোনা জেলা আওয়ামীলীগের সদস্য কেন্দুয়া পৌর মেয়র মোঃ আসাদুল হক ভূঞা ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গীর চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা জানান। উল্লেখ্য এবারই প্রথম বারের মতো হযরত শাহ্ সুফি মাওলানা সৈয়দ নঈমুল কুদ্দুস আকবরীর উপস্থিতিতে বিশাল বর্ণাঢ্য র‌্যালী বের করে ঈদ-এ মিলাদুন্নবী উদযাপন করা হয়।

Print Friendly, PDF & Email
Spread the love
  •  
  •  
  •  

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তা-হোস্ট
raytahost-gsnnews