ডোমেইন বিজনেস নিয়ে ড্যাবের মিটআপ ১৯ অক্টোবর

তথ্য ও প্রযুক্তি

জিএসএন ডেস্ক:  বাংলাদেশে প্রথম বারের মতো হতে যাচ্ছে ড্যাব মিটআপ। ডোমেইন অ্যাকশন বাংলাদেশ (ড্যাব) নামের ফেসবুক গ্রুপ এই মিটআপের আয়োজন করেছে। ১৯ অক্টোবর শনিবার রাজধানী ঢাকার কারওয়ান বাজারের বিডিবিএল ভবনের ১৫ তলায় বিকেল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে এই আয়োজন।

আয়োজকরা জানান, যারা ডোমেইন বিজনেস সম্পর্কে জানতে আগ্রহী, ড্যাব মিটআপ হতে পারে তাদের জন্য সময়োপযোগী সিদ্ধান্ত। কিভাবে ডোমেইন অ্যাকশন শুরু করা যায় এবং কিভাবে ডোমেইন আফটার মার্কেটে বিক্রি করা যায় এসব জানা যাবে মিটাআপে।

এ ছাড়াও ডোমেইন বিজনেস সম্পর্কে নানা রকম তথ্য আর সফলদের সফল হওয়ার পেছনে রহস্য জানাবেন অনেকে। আড্ডা, আলোচনা, কুইজ এবং আকর্ষণীয় উপহারের ব্যবস্থাও থাকবে মিটআপের আয়োজনে।

ড্যাবের মিটআপের সহযোগিতায় রয়েছে গোয়ালা, খাস ফুড, এসএ ওয়েব সার্ভিস, কেক ডটকম ডটবিডি, আইসিকিউর, দেশি মার্ট, কমফোর্ট ট্রাভেল বিডি, ল্যাভেলাক্স। স্পন্সর হিসেবে রয়েছে হোস্টমাইট, এক্সনহোস্ট, জিয়নবিডি, এনআর হোস্টিং, মনস্টার ক্লাউ, প্রাইম আইটি লিমিটেড।

কফি পার্টনার হিসেবে আছেন কফিওয়ালা। পিআর পার্টনার টিমপিআর। এ ছাড়া মিটআপ পরিচালনা করবেন ড্যাব ফেসবুক পেজের অ্যাডমিন স্বাধীন খান, রানা এ. আহাদ এবং মোডারেটর তৌহিদুর রহমান আল-বাকী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *