1. admin@www.gsnnews24.com : admin : সাহিত্য বিভাগ
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
শিরোনাম :
আন্দোলনকারীরা উস্কানি দিলে রুম থেকে ধরে আনা হবে: ঢাবি ছাত্রলীগ সভাপতি ঢাবিতে কোটা আন্দোলনকারীদের সঙ্গে ছাত্রলীগের ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত কয়েকজন ঢাকা মেডিকেলে ভর্তি একাদশ শ্রেণিতে চূড়ান্ত ভর্তি শুরু কোটা সংস্কার দাবি : তাহলে কি রাজাকারের নাতিপুতিরা কোটা সুবিধা পাবে, প্রশ্ন প্রধানমন্ত্রীর রাষ্ট্রপতিকে দেওয়া স্মারকলিপিতে যা লেখা ছিল বাংলা ব্লকেড : সরকারকে শিক্ষার্থীদের ২৪ ঘণ্টার আলটিমেটাম নান্দাইলে নির্বাচনী সহিংসতায় পুড়িয়ে দেওয়া স্কুলটি ৭ মাসেও হয়নি মেরামত, পাঠদান কার্যক্রম চরম ব্যাহত আন্দোলন বন্ধ করে শিক্ষার্থীদের আদালতে যাওয়ার পরামর্শ স্বরাষ্ট্রমন্ত্রীর বাংলাদেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে: প্রধানমন্ত্রী বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে হস্তক্ষেপ চায় না চীন

জাতীয়

শিরোনাম

বিশ্বাস ঘাতকের কথায় সরব তো নাই, মৃত্যুবরণ করব তবু আপোষ করব না : হাসান সরকার

  • Update Time : শনিবার, ৩ আগস্ট, ২০১৯
  • ২০৫ Time View
ওয়ার্ড কমিটি ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিচ্ছেন গাজীপুর মহানগর বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার।

ওয়ার্ড কমিটি ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিচ্ছেন গাজীপুর মহানগর বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার।

জিএসএন ডেক্স : বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির জন্য বিএনপি নেতাদেরকে এক হয়ে দেশবাসীকে ঐক্যবদ্ধ করার আহ্বান জানিয়েছেন গাজীপুর মহানগর বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার।

শনিবার সকালে গাজীপুরে রাজবাড়ী রোডস্থ দলীয় কার্যালয়ে মহানগরের কোনাবাড়ি থানার ৭ ও ১২নং ওয়ার্ড কমিটি ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নেতাকর্মীদের এ আহ্বান জানান তিনি।

গাজীপুর সিটি কর্পোরেশনের সাবেক এ মেয়র বলেন, এ দেশের শতকরা ৯৫ ভাগ মানুষ মুসলমান, কোরআনে বিশ্বাস করে। সেই কোরআনের ভাষায় বলতে চাই- নমরুদের পতন হয়েছে বহু বছর আগে আর বাংলাদেশে শেখ হাসিনার পতন সেখান থেকেই হবে।

দলের নেতা-কর্মীদের উদ্দেশে বিএনপির কেন্দ্রীয় নেতা বলেন, আপনারা চাইলে আমি আমার পদ একজন সজ্জন-ভালো মানুষের হাতে ছেড়ে দিব, কিন্তু কোনো নিমক হারাম, বেইমান ও বিশ্বাস ঘাতকের কথায় সরব তো নাই, মৃত্যুবরণ করব তবু আপোষ করব না।

দলের সিনিয়র নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আমি অনুরোধ করব, আপনারা সিনিয়র নেতারা যারা আছেন আপনারা অনেকেই কিছু কিছু ক্ষেত্রে ভুল করছেন। আপনারা তওবা করেন, তওবা করলে আল্লাহও মাফ করেন। আপনারা দলের সঙ্গে বিশ্বাস ঘাতকতা করবেন না।

গাজীপুর মহানগর বিএনপি সাধারণ সম্পাদক মো. সোহরাব উদ্দিনের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন- বিএনপির কেন্দ্রীয় সদস্য ডা.মাজহারুল আলম , গাজীপুর মহানগর বিএনপির সহ-সভাপতি আহাম্মদ আলী রুশদী, আফজাল হোসেন কায়সা, আনোয়ারুল ইসলাম, কাজী মাহবুব-উল-হক গোলাপ, সৈয়দ আক্তারুজ্জামান, আনোয়ারা বেগম, সাংগঠনিক সম্পাদক শওকত হোসেন সরকার, যুগ্ম-সাধারণ সম্পাদক বশির আহম্মদ বাচ্চু, হাসান আজমল ভূইয়া, সাইফুল ইসলাম টুটুল, নাসির উদ্দিন নাসির, অ্যাডভোকেট মনির হোসেন, তাপস সরকার,ময়জউদ্দিন তালুকদার, নাজমুল খন্দকার সুমন, দীপা চৌধুরী প্রমুখ।

এ সময় কোনাবাড়ি থানা বিএনপির আহ্বায়ক মো. রবিউল আলম রবি ও সদস্য সচিব সাজ্জাদুর রহমান মামুনের স্বাক্ষরিত ওই থানাধীন ৬টি ওয়ার্ড কমিটি ঘোষণা করা হয়।

এতে সভাপতি ও সাধারণ সম্পাদকরা হলেন- ৭নং ওয়ার্ডে সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ ও সাধারণ সম্পাদক বাবুল হোসেন, ৮নং ওয়ার্ডে সভাপতি আবদুল বারেক সরকার ও সাধারণ সম্পাদক আবদুর রহমান মিলন, ৯নং ওয়ার্ডে সভাপতি ইব্রাহীম মিয়াজী ও সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, ১০নং ওয়ার্ডে সভাপতি আয়নাল হোসেন ও সাধারণ সম্পাদক আশরাফুল আলম, ১১নং ওয়ার্ডে সভাপতি অ্যাডভোকেট আলমগীর কবির আলম ও সাধারণ সম্পাদক আসাদুল হক আসাদ এবং ১২নং ওয়ার্ডে সভাপতি রফিকুজ্জামান ও সাধারণ সম্পাদক আমজাদ হোসেন।

Spread the love

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Theme Customized By BreakingNews