1. admin@www.gsnnews24.com : admin : সাহিত্য বিভাগ
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:১৮ অপরাহ্ন

অ্যাকশন থ্রিলারধর্মী চলচ্চিত্রে প্রশংসায় ভাসছে সাপলুডুর পোস্টার

  • Update Time : বুধবার, ২৪ জুলাই, ২০১৯
  • ১৭০ Time View

জিএসএন ডেক্স: প্রকাশ হয়েছে অ্যাকশন থ্রিলারধর্মী চলচ্চিত্র ‘সাপলুডু’র পোস্টার। মঙ্গলবার রাজধানীর কারওয়ান বাজারস্থ বিএসইসি ভবনের ষষ্ঠ তলায় আরটিভি কার্যালয়ে চলচ্চিত্রের অভিনেতা আরেফিন শুভ, পরিচালক গোলাম সোহরাব দোদুল ও আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমানের উপস্থিতিতে পোস্টারের উন্মোচন করা হয়।

সিনেমাটিতে জুটি বেঁধেছেন আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম। ছবির পোস্টারে নায়ক নায়িকা ছাড়াও খ্যাতিমান অভিনেতা তারিক আনাম খান, জাহিদ হাসান ও সালাউদ্দিন লাভলুকে দেখা যাচ্ছে। সাপের শরীর দিয়ে ছবিটির নাম লিপির ডিজাইন করা হয়েছে। সাদা-মাটা এই পোস্টারে আলাদা এক নান্দনিকতা লক্ষ করা যায়।

দর্শকের মন কেড়েছে ‘সাপ লুডুর’ পোস্টার। আরেফিন শুভ, বিদ্যা সিনহা মিমের ভক্তরা উচ্ছ্বাস প্রকাশ করেই ফেসবুকে শেয়ার করছেন এই পোস্টারের ছবি। এছাড়া চলচ্চিত্রপ্রেমী অনেকের ফেসবুক দেয়ালে এখন শোভা পাচ্ছে এটি।

পরিচালক গোলাম সোহরাব দোদুল বলেন, ‘দেশীয় চলচ্চিত্রে অ্যাকশন থ্রিলার গল্পের ছবি কম। তাই গল্প ও নির্মাণে নতুন চমক এনেছি। আমার পরিচালিত প্রথম চলচ্চিত্র এটি। এরই মধ্যে অনেকেই আমাদের ছবির পোস্টারের প্রশংসা করছে। বেশ ভালোই লাগছে। আমার বিশ্বাস সিনেমাটি দর্শকের ভালো লাগবে।’

গেল বছরের ২৭ অক্টোবর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত অ্যাকশন-থ্রিলারধর্মী এই ছবির শুটিং হয় ঢাকা, বান্দরবান, রাঙামাটি ও কক্সবাজারের বেশ কিছু লোকেশনে। ছবিটিতে আরও অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, রুনা খান প্রমুখ। ঈদ উল আজহার পরে সিনেমাটির মু্ক্তির তারিখ ঘোষণা করা হবে।

Spread the love

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews