1. admin@www.gsnnews24.com : admin : সাহিত্য বিভাগ
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন
শিরোনাম :
আন্দোলনকারীরা উস্কানি দিলে রুম থেকে ধরে আনা হবে: ঢাবি ছাত্রলীগ সভাপতি ঢাবিতে কোটা আন্দোলনকারীদের সঙ্গে ছাত্রলীগের ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত কয়েকজন ঢাকা মেডিকেলে ভর্তি একাদশ শ্রেণিতে চূড়ান্ত ভর্তি শুরু কোটা সংস্কার দাবি : তাহলে কি রাজাকারের নাতিপুতিরা কোটা সুবিধা পাবে, প্রশ্ন প্রধানমন্ত্রীর রাষ্ট্রপতিকে দেওয়া স্মারকলিপিতে যা লেখা ছিল বাংলা ব্লকেড : সরকারকে শিক্ষার্থীদের ২৪ ঘণ্টার আলটিমেটাম নান্দাইলে নির্বাচনী সহিংসতায় পুড়িয়ে দেওয়া স্কুলটি ৭ মাসেও হয়নি মেরামত, পাঠদান কার্যক্রম চরম ব্যাহত আন্দোলন বন্ধ করে শিক্ষার্থীদের আদালতে যাওয়ার পরামর্শ স্বরাষ্ট্রমন্ত্রীর বাংলাদেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে: প্রধানমন্ত্রী বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে হস্তক্ষেপ চায় না চীন

জাতীয়

শিরোনাম

ভালুকায় বাসচাপায় অটোরিকশার চালক ও এক যাত্রী নিহত

  • Update Time : শুক্রবার, ২৬ জুলাই, ২০১৯
  • ১৯৫ Time View

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) : ময়মনসিংহের ভালুকায় বাস চাপায় ব্যাটারিচালিত অটোরিকশার এক চালক ও এক যাত্রী নিহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কাঁঠালী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের একজন নেত্রকোনার কলমাকান্দা উপজেলার ব্রাহ্মণগাঁও গ্রামের আব্দুল আজিজের ছেলে খলিলুর রহমান (২৫)। ভালুকার একটি কারখানায় শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন তিনি। নিহত অপরজন অজ্ঞাত (২৮) রিকশাচালক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার ভালুকার কাঁঠালী এলাকায় গ্রামীণসেবা পরিবহনের দ্রুতগতির একটি বাস উল্টো পথে আসা ব্যাটারিচালিত রিকশাকে চাপা দেয়। এতে রিকশাটি ধুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যান রিকশার যাত্রী খলিলুর রহমান।

স্থানীয়রা মারাত্মক আহতাবস্থায় অজ্ঞাত রিকশাচালককে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ভালুকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন বলেন, গ্রামীণসেবা পরিবহনের একটি বাস উল্টো পথে আসা একটি রিকশাকে চাপা দিলে যাত্রী ও রিকশাচালক দুজনই মারা যান। বাসটি আটক করা গেলেও চালক ও হেলপার পালিয়ে যায়।

Spread the love

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Theme Customized By BreakingNews