1. admin@www.gsnnews24.com : admin : সাহিত্য বিভাগ
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
আন্দোলনকারীরা উস্কানি দিলে রুম থেকে ধরে আনা হবে: ঢাবি ছাত্রলীগ সভাপতি ঢাবিতে কোটা আন্দোলনকারীদের সঙ্গে ছাত্রলীগের ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত কয়েকজন ঢাকা মেডিকেলে ভর্তি একাদশ শ্রেণিতে চূড়ান্ত ভর্তি শুরু কোটা সংস্কার দাবি : তাহলে কি রাজাকারের নাতিপুতিরা কোটা সুবিধা পাবে, প্রশ্ন প্রধানমন্ত্রীর রাষ্ট্রপতিকে দেওয়া স্মারকলিপিতে যা লেখা ছিল বাংলা ব্লকেড : সরকারকে শিক্ষার্থীদের ২৪ ঘণ্টার আলটিমেটাম নান্দাইলে নির্বাচনী সহিংসতায় পুড়িয়ে দেওয়া স্কুলটি ৭ মাসেও হয়নি মেরামত, পাঠদান কার্যক্রম চরম ব্যাহত আন্দোলন বন্ধ করে শিক্ষার্থীদের আদালতে যাওয়ার পরামর্শ স্বরাষ্ট্রমন্ত্রীর বাংলাদেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে: প্রধানমন্ত্রী বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে হস্তক্ষেপ চায় না চীন

জাতীয়

শিরোনাম

কাসারুপাড়া হাফেজিয়া মাদ্রাসার এক শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা

  • Update Time : রবিবার, ৪ আগস্ট, ২০১৯
  • ১৬৬ Time View

জিএসএন ডেক্স: জামালপুরে মাদ্রাসার এক শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা করেছে অপর এক শিক্ষার্থী। শনিবার সন্ধ্যায় সদর উপজেলার কাসারুপাড়া হাফেজিয়া মাদ্রাসায় এই ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থী শাহাদত হোসেন সাদ (৯) স্থানীয় শৈলেরকান্দা গ্রামের সুরুজ্জামান মাস্টারের পুত্র। ঘাতক আবু রায়হান (১৫) জামিরা গ্রামের খলিলুর রহমানের পুত্র।

জামালপুর সদরের নরুন্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ আব্দুল বারী জানান, কাসারুপাড়া হাফেজিয়া মাদ্রাসার ছাত্রাবাসে নবম শ্রেণির শিক্ষার্থী আবু রায়হানের সাথে একই মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষার্থী শাহাদত হোসেনের কথা কাটাকাটি হয়।

তরকারি কাটা নিয়ে বিরোধের জেরে এক পর্যায়ে আবু রায়হান হাতে থাকা বটি দা দিয়ে সাদের মাথায় ও ঘারে একাধিক কোপ দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনার পর ঘাতক আবু রায়হানকে জনতা আটক করে পুলিশে সোপর্দ করে।

নিহত শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে নরুন্দি তদন্ত কেন্দ্রের পুলিশ। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর হয়েছে ।

Spread the love

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Theme Customized By BreakingNews