1. admin@www.gsnnews24.com : admin : সাহিত্য বিভাগ
সোমবার, ০৪ ডিসেম্বর ২০২৩, ০৬:০৭ অপরাহ্ন

নান্দাইলে আচারগাঁও ফাজিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী

  • Update Time : রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ১৪৮ Time View

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান আচারগাঁও ফাজিল মাদ্রাসা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শনিবার (১৮ই মার্চ) মাদ্রাসা খেলার মাঠে চমৎকার আয়োজনের মাধ্যমে উক্ত অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

 

 

 

আচারগাঁও ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল হাই এর সভাপতিত্বে ও প্রভাষক জাহাঙ্গীর কবীর, মিন্টু কুমার শাহ ও সহকারী শিক্ষক সাঈদ আহমেদের যৌথ উপস্থাপনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ -৯, নান্দাইল আসনের এমপি আনোয়ারুল আবেদীন খান তুহিন।

 

 

 

 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নান্দাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, নান্দাইল পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া, নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবুল মনসুর, নান্দাইল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মোফাখ্খারুল ইসলাম, নান্দাইল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সারোয়ার জাহান জিটু, নান্দাইল উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল, মাদ্রাসা প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক কাউন্সিলর আব্দুল হান্নান, ঘুষপালা ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ আবুল হাসান মোহাম্মদ এনামুল হক, বাকচান্দা ফাযিল মাদ্রাসার প্রাক্তন অধ্যক্ষ মাওলানা আবুল মনসুর।

 

 

 

 

এছাড়াও বিভিন্ন মাদ্রাসা প্রধান, আওয়ামীগের নেতাকর্মী সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন। সকাল ১০ ঘটিকায় অতিথিদের আসন গ্রহণ, পবিত্র কুরআন তেলাওয়াত, জাতীয় পতাকা ও ক্রিড়া পতাকা উত্তোলন, শপথ বাক্য পাঠ, স্কাউট ও প্রতিযোগিদের মার্চপাস্ট, সভাপতি কর্তৃক স্বাগত বক্তব্য সহ সকল আনুষ্ঠানিকতা শেষে প্রধান অতিথি এমপি তুহিন অনুষ্ঠান উদ্বোধন ঘোষনা করেন।

 

 

 

 

এ সময় অনুষ্ঠানে আমন্ত্রিত সকল অতিথি, মাদ্রাসার সকল শিক্ষকবৃন্দ সহ মাদ্রাসার সাবেক ও বর্তমান ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি আনোয়ারুল আবেদীন খান তুহিন। পরে ক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করে বিজয়ী প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এর আগে বেশ কয়টি ইভেন্ট পূর্বেই সমাপ্ত করে ফলাফল নির্ধারণ করে রাখা হয়েছিলো। মাদ্রাসা স্কাউট দলের সার্বিক বিষয়ে নির্দেশনা করেন মাদ্রাসার শরীর চর্চা শিক্ষক মনোয়ার হোসেন সহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

Spread the love

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews