1. admin@www.gsnnews24.com : admin : সাহিত্য বিভাগ
সোমবার, ০৪ ডিসেম্বর ২০২৩, ০৭:২৮ অপরাহ্ন

রাহুলের শাস্তি হল, এখন বিজেপি নেত্রী খুশবুর কি হবে

  • Update Time : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ৯৪ Time View
খুশবু সুন্দরছবি: টুইটার থেকে নেওয়া

নিজের পুরোনো টুইট ভাইরাল হওয়ার ঘটনায় খুশবু বলেছেন, কংগ্রেস তাঁর পুরোনো টুইট সামনে আনতে উঠেপড়ে লেগেছে। তিনি বার্তা সংস্থা পিটিআইকে বলেন, ‘কংগ্রেস পার্টি আমার একটি পুরানো টুইট তুলে ধরে দেখাচ্ছে, তারা কতটা মরিয়া।

কংগ্রেস পার্টিতে থাকা অবস্থায় করা ‘মোদি’কে নিয়ে করা ওই টুইটের জন্য আমি মোটেও লজ্জিত নই। আমি তখন শুধু নেত্রীকে অনুসরণ করতাম এবং দলের ভাষায় কথা বলতাম।’

চার বছর আগে, ২০১৯ সালে কর্নাটক রাজ্যের কোলার শহরের লোকসভা নির্বাচনী প্রচারের সময় রাহুল ‘মোদি’ পদবি নিয়ে মন্তব্য করেছিলেন। তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে উদ্দেশ্য করে বলেছিলেন, ‘চৌকিদার চোর’। তিনি বলেছিলেন, ‘সব মোদিরা কেন চোর হয়’। সব চোরের কীভাবে অভিন্ন পদবি মোদি হয়। তাঁর এই বক্তব্য নিয়ে বিজেপির বিধায়ক ও গুজরাটের সাবেক মন্ত্রী পুরনেশ মোদি মামলা করেন। মামলায় অভিযোগ করেন, রাহুলের এই বক্তব্যের মাধ্যমে ‘মোদি’ পদবির সব মানুষের অপমান হয়েছে।

 

 

এ মামলায় ২৩ মার্চ রাহুলকে দুই বছরের সাজা দেন ভারতের আদালত। পরে তাঁর লোকসভা সদস্য পদ খারিজ হয়ে যায়।

এরপরই কংগ্রেসের সমর্থকেরা খুশবুর ওই টুইটের স্ক্রিনশট সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন। তারা সেখানে বিজিপের বিধায়ক ও গুজরাটের সাবেক মন্ত্রী পুরনেশ মোদির কাছে জানতে চেয়েছেন, তিনি এখন খুশবু সুন্দরের বিরুদ্ধে মামলা করবেন কি না?

Spread the love

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023
Theme Customized By BreakingNews