1. admin@www.gsnnews24.com : admin : সাহিত্য বিভাগ
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন
শিরোনাম :
আন্দোলনকারীরা উস্কানি দিলে রুম থেকে ধরে আনা হবে: ঢাবি ছাত্রলীগ সভাপতি ঢাবিতে কোটা আন্দোলনকারীদের সঙ্গে ছাত্রলীগের ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত কয়েকজন ঢাকা মেডিকেলে ভর্তি একাদশ শ্রেণিতে চূড়ান্ত ভর্তি শুরু কোটা সংস্কার দাবি : তাহলে কি রাজাকারের নাতিপুতিরা কোটা সুবিধা পাবে, প্রশ্ন প্রধানমন্ত্রীর রাষ্ট্রপতিকে দেওয়া স্মারকলিপিতে যা লেখা ছিল বাংলা ব্লকেড : সরকারকে শিক্ষার্থীদের ২৪ ঘণ্টার আলটিমেটাম নান্দাইলে নির্বাচনী সহিংসতায় পুড়িয়ে দেওয়া স্কুলটি ৭ মাসেও হয়নি মেরামত, পাঠদান কার্যক্রম চরম ব্যাহত আন্দোলন বন্ধ করে শিক্ষার্থীদের আদালতে যাওয়ার পরামর্শ স্বরাষ্ট্রমন্ত্রীর বাংলাদেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে: প্রধানমন্ত্রী বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে হস্তক্ষেপ চায় না চীন

জাতীয়

শিরোনাম

উপজেলা চেয়ারম্যানের দুয়ার সবার জন্য উম্মুক্ত থাকবে -শফিকুল ইসলাম সরকার

  • Update Time : বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১৫৯ Time View

শাহ মোঃ জসিম উদ্দিন, সিনিয়র স্টাফ রিপোর্টার : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ময়মনসিংহের নান্দাইল উপজেলা চেয়ারম্যান পদে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও তোখর ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম সরকার।

মাননীয় পরিকল্পনা মন্ত্রী ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মেজর জেনারেল অব: আব্দুস সালামের হাতকে শক্তিশালীর মাধ্যমে নান্দাইলবাসীর উন্নয়নকে তিনি আরো বেগমান করতে চান। নান্দাইলকে একটি স্মার্ট উপজেলা হিসাবে গড়ে তুলতে দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা কামনা করছেন। সে লক্ষ্যে তিনি উপজেলার ১টি পৌরসভা ও ১৩টি ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার ও গ্রামে-গঞ্জে গণসংযোগ ও লিফলেট বিতরণ করছেন।

বুধবার নান্দাইল চৌরাস্তায় গণসংযোগকালে শফিকুল ইসলাম সরকার নান্দাইল প্রেসক্লাবের উপস্থিত সাংবাদিকদের সাথে মতবিনিময়ের সময় বলেন, আমি নির্বাচিত হলে উপজেলা চেয়ারম্যানের দুয়ার সবার জন্য উম্মুক্ত থাকবে। জনগণ রায় দিয়ে আমাকে নির্বাচিত করলে, আমি দল ভিত্তিক না করে নান্দাইলবাসীর সকলের জন্য উপজেলা পরিষদের দুয়ার উম্মুক্ত করে দিবো।

জানাগেছে, কিন ইমেজের নেতা শফিকুল ইসলাম সরকার ছাত্র জীবন থেকেই একজন মুজিব আদর্শের সৈনিক হিসাবে ১৯৯০ সনে ছাত্রলীগে যোগদান করেন। ১৯৯১ সনে নান্দাইল উপজেলা ছাত্রলীগের সক্রিয় সদস্য হিসাবে দায়িত্ব পালন করায় ১৯৯৩ সনে নান্দাইল উপজেলা ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। পরে ১৯৯৪ সনে নান্দাইল সরকারি শহীদ স্মৃতি আদর্শ ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক পালন শেষে ১৯৯৭ সনে ওই কলেজের ছাত্র সংসদের জি.এস নির্বাচিত হয়েছেন। পরবর্তীতে ২০০১ সনে সরাসরি ভোটের মাধ্যমে নান্দাইল উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন এবং ২০০৫ সন থেকে ২০১৩ইং সন পর্যন্ত নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সক্রিয় সদস্য হিসাবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। তিনি ১৯৯২ সনে গণবিরোধী ও জাতীয় স্বার্থ সংরক্ষনের আন্দোলনে সম্পৃক্ত থাকায় একাধিকবার কারাবন্দি হয়েছেন এবং ২০০১ সনে তিনি বিএনপি সরকারের রাজনৈতিক প্রতিহিংসার বিভিন্ন মামলায় হয়রানি হয়েছেন। ২০০৯ সনে তিনি নান্দাইল উপজেলা ভাইস চেয়ারম্যান পদে বাঘ প্রতীকে বৃহত্তর ময়মনসিংহের মধ্যে বিপুল ভোটে নির্বাচিত হয়ে সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন।

Spread the love

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Theme Customized By BreakingNews